গোপালগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনে খসরুল সভাপতি, জুলকদর সম্পাদক

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট আলহাজ চৌধুরী খসরুল আলম এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব এম জুলকদর রহমান। ছবি : এনটিভি

গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৬টি পদের মধ্যে আওয়ামী লীগপন্থী খসরুল-জুলকদর পরিষদ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৪টি পদে জয়লাভ করেছেন। বাকি দুটি পদে জয়ী হয়েছে নাসির-লিটু পরিষদ।

শনিবার বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে নির্বাচনে ১৩১টি ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট আলহাজ চৌধুরী খসরুল আলম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আলহাজ এম এম নাসির আহমেদ পেয়েছেন ১০০ ভোট। অপরদিকে ১৮২টি ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট আলহাজ এম জুলকদর রহমান। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী শামচুর রহমান লিটু পেয়েছেন মাত্র ৪৯ ভোট।

সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মো. ফিরোজার রহমান ও অ্যাডভোকেট সামসুন্নাহার। ৫ম বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট আলহাজ্ব এম জুলকদর রহমান, সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল হাসানাত (পাভেল), ধর্ম ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট আবু হেনা মোস্তফা কামাল, লাইব্রেরি সম্পাদক  অ্যাডভোকেট নাজির হোসেন সমাজদার, সদস্য অ্যাডভোকেট চমন-ই-ইলাহি, অ্যাডভোকেট মো. ফারুক আহমেদ, অ্যাডভোকেট চামেলী আক্তার, অ্যাডভোকেট পিএসএস পার্থ বিশ্বাস, হিসাব পরীক্ষক অ্যাডভোকেট সোহাগ সমাজদার, অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম, অ্যাডভোকেট সরদার ইফতেখার আহমেদ বিপু।

এছাড়া আওয়মী লীগ পন্থী প্রতিদ্বন্দ্বী নাসির-লিটু পরিষদ থেকে সহ সম্পাদক পদে অ্যাডভোকেট আব্দুল্লাহ আশিক জামান উপল ও সদস্য পদে সৈয়দ বেল্লাল আলী নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশনার অ্যাডভোকেট ইসমাঈল হোসেন নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

উল্লেখ্য, গতকাল শনিবার দিনব্যাপী অনুষ্ঠিত এই নির্বাচনে আওয়ামী লীগ পন্থী খসরুল-জুলকদর পরিষদ ও নাসির-লিটু পরিষদ প্রতিদ্বন্দ্বিতা করেন। আজ রোববার নির্বাচনের ফল ঘোষণা করা হয়। নির্বাচনে অ্যাডভোকেট আলহাজ্ব এম জুলকদর রহমান ৫ম বারের মতো সাধারণ সম্পাদক পদে জয়লাভ করে গোপালগঞ্জ জেলা বারের রেকর্ড সৃষ্টি করেছেন।