গোসলে দেরি হওয়ায় ছয় মাদ্রাসাছাত্রকে পেটালেন সুপার

Looks like you've blocked notifications!
প্রতীকী ছবি

সুপারের হাতে মার খেয়ে আহত হয়েছে সাতক্ষীরা শহরের লস্করপাড়া পদ্মাপুকুর মাদ্রাসার ছয়জন ছাত্র। এসব শিশুছাত্র মার খাওয়ার পর ওই মাদ্রাসায় তারা আর পড়তে বা থাকতে চায় না। অভিভাবকের সঙ্গে তারা বাড়ি ফিরে যাওয়ার আবদার করেছে।

আহত ছয় শিশুর মধ্যে যমজ দুই ভাই আবুল কালাম (৭) ও আব্দুস সালামের (৭) নাম পাওয়া গেছে। তারা আশাশুনির বল্লভপুর গ্রামের রুহুল আমিনের ছেলে। আহত অন্যদের বাড়ি সাতক্ষীরা শহরের কাছাকাছি।

শিশু দুটির অভিভাবক মো. রুহুল আমিন অভিযোগ করে বলেন, ‘আমার দুটি ছেলে এখানে আরবিতে পড়াশোনা করে। গত বৃহস্পতিবার দুপুরে মাদ্রাসা সুপার আবু বকর সিদ্দীক তাদের মারধর করেন। অভিযোগ, তারা গোসল করে ফিরতে পাঁচ মিনিট দেরি করেছিল।

পিটুনি খাওয়ার পর শিশুগুলি তাদের পরিবারের কাছে খবর পাঠায়। আর শুক্রবার একদল অভিভাবক চলে আসেন মাদ্রাসায়। তারা এর প্রতিবাদ করেন এবং তাদের ছেলেকে এখানে আর পড়াবেন না বলে জানিয়ে দেন।

এ বিষয়ে জানবার জন্য বারবার চেষ্টা করা হলেও মাদ্রাসাসুপার আবু বকর সিদ্দীক গা ঢাকা দিয়ে থাকায় কথা বলা যায়নি। তবে পরিচালনা পরিষদের সদস্য আবু সিদ্দীক বিষয়টি স্বীকার করে বলেন, ‘একটু ঝামেলা হয়েছে। অভিভাবকরা শিশুদের ছাড়পত্র নিতে এসেছেন।’