ঘাঘর বাজারে আগুনে ক্ষতিগ্রস্তদের অর্থ ও ত্রাণসহায়তা

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জের কোটালীপাড়ার ঘাঘর বাজারে আগুনে ক্ষতিগ্রস্ত ঘরমালিক ও ভাড়াটিয়া ব্যবসায়ীদের আর্থিক ও ত্রাণসামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম। ছবি : এনটিভি

অগ্নিকাণ্ডের দুই দিনের মাথায় গোপালগঞ্জের কোটালীপাড়ার ঘাঘর বাজারে ক্ষতিগ্রস্ত ঘরমালিক ও ভাড়াটিয়া ব্যবসায়ীদের আর্থিক ও ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ সোমবার (২৪ এপ্রিল) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ক্ষতিগ্রস্তদের মধ্যে এই সহায়তা তুলে দেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে এই সহায়তা প্রদান করা হয়।

জানা গেছে, ২৫ জন দোকান ঘরমালিক ও ২০ জন ভাড়াটিয়া দোকানিদের হাতে সাহায্যের তিন লাখ ৭৫ হাজার টাকার চেক, ৭৫ বান্ডিল ঢেউটিন ও খাদ্যসহায়তা দেওয়া হয়েছে। প্রত্যেক দোকান মালিকের হাতে তিন বান্ডিল ঢেউটিন, নগদ ৯ হাজার টাকা, একটি খাদ্য সহায়তা প্যাকেট তুলে দেন জেলা প্রশাসক। আর ভাড়াটিয়া দোকানির প্রত্যেককে পেয়েছেন নগদ সাড়ে ৭ হাজার টাকা ও একটি খাদ্যসহায়তা প্যাকেট।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ জোবায়ের আহমেদ, ডিডিএলজি মো. আজাহারুল ইসলাম, ডিআরআরও আশরাফুল হক প্রমুখ।

ঈদের আগের দিন রাতে কোটালীপাড়ার ঘাগর বাজারে অগ্নিকাণ্ডে ৩৪টি দোকান ভস্মীভূত হয়।