ঘুষ নেওয়ার অভিযোগে কুষ্টিয়া সাব রেজিস্ট্রার অফিসের কর্মচারী বরখাস্ত

Looks like you've blocked notifications!
ঘুষ নেওয়ার অভিযোগে গ্রেপ্তারকৃত কুষ্টিয়া সদর উপজেলা সাব রেজিস্ট্রার কার্যালয়ের অফিস সহকারী রফিকুল ইসলাম মুকুল। ছবি : এনটিভি

ঘুষ নেওয়ার অভিযোগে কুষ্টিয়া সদর উপজেলা সাব রেজিস্ট্রার কার্যালয়ের অফিস সহকারী রফিকুল ইসলাম মুকুলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। কুষ্টিয়া সদর উপজেলা সাব রেজিস্ট্রার সুব্রত কুমার সিংহ তাকে বরখাস্ত করেন।

ঘটনার বিবরণে জানা যায়, গতকাল মঙ্গলবার বাংলাদেশ সুপ্রিম কোর্টের ডেপুটি অ্যাটর্নি জেনারেল বি এম আব্দুর রফেল কুষ্টিয়া সদর উপজেলা রেজিস্ট্রি অফিসে জমি রেজিস্ট্রি করতে যান। সেখানে তাঁর কাছে ঘুষ চাওয়া হয় বলে অভিযোগ করেন তিনি। পরে ওই আইন কর্মকর্তার ভাইয়ের কাছ থেকে ১০ হাজার টাকা নেন ওই কর্মচারী। বি এম রফেল এ ব্যাপারে তাঁর ফেসবুক পেজে পোস্ট দিলে তা নিয়ে তোলপাড় সৃষ্টি হয়।

কুষ্টিয়া সদর উপজেলা সাব রেজিস্ট্রার সুব্রত কুমার সিংহ বলেন,‘বি এম আব্দুর রফেল আমার দপ্তরে এসেছিলেন জমি রেজিস্ট্রি করতে। উনার কাজ দ্রুত করে দিই। তাঁর কাছ থেকে টাকা চেয়েছিল বলে শুনেছি। পরে অফিস ফির টাকা বাদে বাকি টাকা ফেরত দিতে বলেছি। আর এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে অফিস সহকারী রফিকুল ইসলাম মুকুলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।’

অভিযুক্ত অফিস সহকারী রফিকুল ইসলাম মুকুলের বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে। এর আগেও ঘুষ লেনদেনের সময় দুদুকের হাতে গ্রেপ্তার হন তিনি।