চট্টগ্রামের লোহাগাড়ায় গাছের সঙ্গে পিকনিক বাসের ধাক্কা, নিহত ২

Looks like you've blocked notifications!
চট্টগ্রামের দোহাজারী হাইওয়ে থানা। ফাইল ছবি

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় গাছের সঙ্গে ধাক্কা লেগে পিকনিক বাসের দুই যাত্রী নিহত হয়েছেন। ‌আজ শুক্রবার ভোর রাত ৩টার দিকে লোহাগাড়ার আধুনগর ইউনিয়নের হাজী রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন অভিজিৎ (৩৫) ও সাখাওয়াত ছিদ্দিক (৩৪)। দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোহাম্মদ এরফান বিষয়টি নিশ্চিত করেছেন। 

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, ঘটনাস্থলে কক্সবাজারমুখী সৌদিয়া পরিবহণের পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ছিটকে পড়ে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে দুই যাত্রী নিহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ধারণা করা হচ্ছে, চালক তন্দ্রাচ্ছন্ন অবস্থায় গাড়ি চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটেছে। বাসটি নগরীর ইপিজেট এলাকা থেকে পিকনিকের যাত্রী নিয়ে কক্সবাজার যাচ্ছিল।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোহাম্মদ এরফান বলেন, ‘খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করা হয়। নিহতদের মরদেহ ও দুর্ঘটনা কবলিত বাস হাইওয়ে থানার হেফাজতে রয়েছে। এ ব্যাপার আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।’