চট্টগ্রামে অস্ত্র-গুলিসহ ১২ মামলার আসামি গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা থেকে গ্রেপ্তার মো. জসিম উদ্দিন। ছবি : এনটিভি

দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ মো. জসিম উদ্দিন নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। উপজেলার বড়হাতিয়া এলাকা থেকে গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব বলছে, জসিম উদ্দিন বাঁশখালী থানার পুঁইছড়ি এলাকার কুখ্যাত জোস্যা ডাকাত নামে পরিচিত। তাঁর বিরুদ্ধে বাঁশখালী থানায় ও কক্সবাজারের পেকুয়া থানায় হত্যা, হত্যাচেষ্টা, অস্ত্র, অপহরণ, চাঁদাবাজি, মাদক ও বন মামলাসহ মোট ১২টি মামলা রয়েছে। তাঁর কাছ থেকে একটি বিদেশি রিভলবার, একটি ওয়ান শুটার গান ও ১৪টি গুলি জব্দ করা হয়েছে।

এরই মধ্যে জসিমকে চট্টগ্রামের লোহাগাড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের চট্টগ্রাম জোনের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মশিউর রহমান।

র‍্যাব জানায়, গোপন সংবাদের মাধ্যমে র‍্যাব জানতে পারে, বড়হাতিয়ার চাকফিরানী কালীনগরপাড়ার গ্যাস কোম্পানি রোডের কালাগোদা ব্রিজের ওপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এই সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে র‌্যাব-৭-এর একটি দল অভিযান পরিচালনা করলে উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করে তারা। এ সময় র‌্যাব সদস্যরা জসিম উদ্দিনকে আটক করেন। পরে তাঁর কোমড়ের ডান পাশে লুঙ্গিতে গুঁজে রাখা অবস্থায় পাঁচটি গুলিভর্তি একটি বিদেশি রিভলবার, হাতে থাকা শপিং ব্যাগের ভেতর থেকে একটি ওয়ান শুটার গান ও আরও ৯টি গুলি উদ্ধার করা হয়।