চট্টগ্রামে টিকটকার স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মামলা

Looks like you've blocked notifications!
চট্টগ্রামে টিকটকার স্বামী সুমনের বিরুদ্ধে মহানগর হাকিম আদালতে মামলা করেছেন স্ত্রী ইসরাত জাহান তোহা। ছবি : এনটিভি

চট্টগ্রামে টিকটকার স্বামী সুমনের বিরদ্ধে অন্য স্ত্রীর পরিবারের সদস্যদের দিয়ে ষড়যন্ত্র করে ইফতার সামগ্রীর সঙ্গে বিষ মিশিয়ে হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেছেন এক নওমুসলিম স্ত্রী।

আজ বুধবার দুপুরে চট্টগ্রাম মহানগর হাকিম মোহাম্মদ অলি উল্লাহর আদালতে মামলাটি করা হয়। আদালত মামলাটি গ্রহণ করে বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) দ্রুততম সময়ের মধ্যে তদন্ত করে রিপোর্ট দাখিলের নির্দেশ দিয়েছেন।

নওমুসলিম স্ত্রীর আইনজীবী গোলাম মাওলা জানান, নগরীর উত্তর কাট্টলী এলাকার পিতৃহীন যুবতী পিংকি রাণী দে। সাগরপাড়ে ঘুরতে গিয়ে পরিচয় হয় টিকটকার ফজলুল করিম সুমনের সঙ্গে। পিংকির সুন্দর চেহারার বর্ণনা দিয়ে টিকটক করার মাধ্যমে অর্থ উপার্জনের প্রস্তাব দেন ফজলুল করিম সুমন। সেই থেকে পরিচয়, তারপর ধীরে ধীরে প্রেমের প্রলোভনে ফেলে পিংকিকে ধর্মান্তরিত করেন সুমন। পিংকিও সরল বিশ্বাসে সেই প্রস্তাবে রাজি হয়ে যান। ধর্মান্তরিত হয়ে পিংকি নাম রাখেন ইসরাত জাহান তোহা। নওমুসলিম তোহা ধীরে ধীরে জানতে পারেন তিনি সুমনের চতুর্থ স্ত্রী।

চার স্ত্রী ছাড়াও টিকটকার সুমনের সঙ্গে আরও বেশ কয়েকজন নারীর বিবাহবহির্ভূত অবৈধ সম্পর্ক রয়েছে বলেও মামলায় উল্লেখ করা হয়েছে।