চট্টগ্রামে নগ্ন হয়ে নারীকে হুমকি দেওয়া কিশোর আটক

Looks like you've blocked notifications!
চট্টগ্রামে এক নারীর সামনে নগ্ন হয়ে অশালীন অঙ্গভঙ্গি ও হুমকি দেওয়ার ঘটনায় অভিযুক্ত কিশোরকে (১৬) আটক করেছে পুলিশ। ছবি : সংগৃহীত

চট্টগ্রামে এক নারীর সামনে নগ্ন হয়ে অশালীন অঙ্গভঙ্গি ও হুমকি দেওয়ার ঘটনায় অভিযুক্ত কিশোরকে (১৬) আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে নগরীর আগ্রাবাদ থেকে তাকে আটক করা হয়।

আটক কিশোর নগরীর সদরঘাট থানাধীন পশ্চিম মাদারবাড়ি এলাকায় টং ফকির শাহ মাজার লেনের একটি গলির বাসিন্দা। অন্যদিকে ভাইরাল হওয়া ছবিতে থাকা ওই নারী এক সন্তানের মা। তিনি একই এলাকায় শ্বশুরবাড়িতে থাকেন।

গতকাল মঙ্গলবার দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কয়েকটি ছবি ভাইরাল হয়। ওইসব ছবিতে দেখা যায়, একটি ভবনের নিচে এক নারী দাঁড়িয়ে আছেন। তার থেকে কয়েক হাত দূরে নগ্ন হয়ে অশ্লীল অঙ্গভঙ্গি করছে এক কিশোর। তার সামান্য পেছনে দুই নারীকেও দেখা যায়। ছবিগুলো আপলোড দিয়ে ফেসবুকে অনেকে ওই কিশোরের শাস্তি দাবি করেন। এসব স্ট্যাটাসে অভিযোগ করা হয়, ওই কিশোর ছবির নারীকে ধর্ষণের হুমকি দিচ্ছে। ওই কিশোরের পেছনে ছিল তার মা ও ভাইয়ের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, গত ১৯ আগস্ট চট্টগ্রাম নগরীর সদরঘাট থানাধীন পশ্চিম মাদারবাড়ি এলাকায় টং ফকির শাহ মাজার লেনের একটি গলিতে ঘটনাটি ঘটে। ওই গলিতে প্রায় মুখোমুখি দুটি বাড়ি। এর একটি চারতলা, অন্যটি দোতলা। চারতলা বাড়ির মালিক আবদুর রাজ্জাকের সঙ্গে স্থানীয় দোতলা বাড়ির মালিক ছালেহ আহমেদের বিরোধ ছিল। ওই বিরোধের জের ধরে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া ও মারামারি হয় বলে জানিয়েছেন স্থানীয়রা। গত ১৯ আগস্ট দুই পরিবারের মধ্যে ঝগড়ার মধ্যেই ওই কিশোর অশালীন অঙ্গভঙ্গি করে। ওই ঘটনারই ছবি পরে ভাইরাল হয়।

কিশোরকে আটকের বিষয়টি নিশ্চিত করে সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ফজলুর রহমান ফারুকী বলেন, ওই কিশোরের একটি ভিডিও ও স্থির ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। বিষয়টি পুলিশের নজরে আসার পর অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। এখন তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কে কি কারণে এমন ছবি ধারণ করা হয়েছে, ফেসবুকে কেন এসব আপলোড করা হয়েছে, তরুণীর সামনে বিবস্ত্র হওয়ার কারণ-কী ইত্যাদি বিষয়ে জিজ্ঞাসাবাদের পরই বিস্তারিত বলা সম্ভব হবে।