চট্টগ্রামে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষে ৭ নেতাকর্মী আটক

Looks like you've blocked notifications!
চট্টগ্রাম মহানগরীর কাজীর দেউড়িতে বিএনপির কার্যালয়ের সামনের রাস্তায় পুলিশ ও বিএনপির কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় বিএনপির সাত নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। ছবি : এনটিভি

চট্টগ্রাম মহানগরীর কাজীর দেউড়িতে বিএনপির কার্যালয়ের সামনের রাস্তায় পুলিশ ও বিএনপির কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় বিএনপির সাত নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার বিকেলে সংঘর্ষের ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দীন।

সংঘর্ষ চলাকালে নগরীর উত্তর পাহাড়তলী বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী, আকবর শাহ থানা বিএনপির সদস্য মোহাম্মদ হানিফ, মো. আনোয়ার, বিএনপি নেতা মোহাম্মদ ইউসূফ, হালিশহর থানার ছাত্রদল নেতা আজিমসহ সাতজনকে আটক করে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে চট্টগ্রাম মহানগর বিএনপি। আলোচনা সভায় একটি মিছিল নিয়ে যোগ দেওয়ার সময় পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছোড়া হয়। এ সময় সংঘর্ষ শুরু হলে পুলিশ লাঠিচার্জ করে। এ সময় সাত বিএনপি নেতাকর্মীকে আটক করে পুলিশ।

নুর আহমদ সড়কের ওপর ধাওয়া-পাল্টাধাওয়া হলেও নাসিমন ভবনের দলীয় কার্যালয়ে নগর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, সিনিয়র যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটনসহ শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

কোতোয়ালি থানার ওসি নেজাম উদ্দীন বলেন, মিছিলে কয়েকজন মামলার আসামি ছিল। তারা মিছিল নিয়ে আসতে চাইলে পুলিশ সামনে যাওয়ার পর তারা ইটপাটকেল নিক্ষেপ করে। পরে ঘটনাস্থল থেকে সাতজনকে আটক করা হয়েছে।