চলন্ত অটোতে তরুণীকে যৌন হয়রানি, ফেলা হলো রাস্তায়

Looks like you've blocked notifications!
মৌলভীবাজারের কমলগঞ্জে চলন্ত অটোরিকশায় যৌন হয়রানির দায়ে আটক চালক কাওসার। ছবি : এনটিভি

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় চলন্ত অবস্থায় সিএনজিচালিত অটোরিকশায় যৌন হয়রানির পর এক তরুণীকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে তিন যুবক। এ ঘটনায় জড়িত সন্দেহে চালককে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, গত সোমবার সন্ধ্যায় এক তরুণী কমলগঞ্জের একটি বাজার থেকে ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরার জন্য অটোরিকশায় ওঠেন। অটোরিকশায় ছিলেন চালক কাওছার, তার সহযোগী জায়েদ ও জালাল হোসেন। কিছু রাস্তা আসার পর চলন্ত অটোরিকশার ভেতর তরুণীকে যৌন হয়রানি করতে শুরু করে তারা।

এ সময় ওই তরুণী চিৎকার শুরু করলে তাঁকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে পালিয়ে যায় তারা। পরে স্থানীয়রা তাঁকে রাস্তার পাশে দেখতে পেয়ে পরিবারের সদস্যদের জানায়। পরে ঘটনাস্থল থেকে তাঁকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সৌমিত্র দেব জানান, তরুণীর মাথা, মুখ ও হাতসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

তরুণীর বাবা জানান, স্থানীয় বাজারে তাঁর মেয়ে ও মেয়েজামাইকে ঈদ উপলক্ষে কাপড় কিনে দেন তিনি। এ সময় মেয়ের শ্বশুরবাড়ির লোকজনও ছিল। সম্প্রতি তাদের বিয়ে ঠিক হয়েছে। ঈদের পর মেয়ের বিয়ের আনুষ্ঠানিকতা হওয়ার কথা রয়েছে। পরে তাঁর মেয়ে বাজার থেকে অটোরিকশায় করে বাড়ি যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মেয়ের বাবা বাদী হয়ে তিনজনকে অভিযুক্ত করে মামলা করেছেন। চালক কাওছারসহ অটোরিকশাটি গতকাল মঙ্গলবার মধ্যরাতে আটক করা হয়েছে। অন্যদের ধরতে অভিযান চলছে।