চলে গেলেন মানিকগঞ্জের ট্রাফিক ইন্সপেক্টর গোলাম আম্বিয়া

Looks like you've blocked notifications!
মানিকগঞ্জের ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (প্রশাসন) গোলাম আম্বিয়া। ছবি : সংগৃহীত

মানিকগঞ্জের ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (প্রশাসন) গোলাম আম্বিয়া মারা গেছেন। গতকাল শনিবার সকাল ৯টার দিকে ঢাকার বারডেম হাসপাতালে তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক কন্যাসন্তান রেখে গেছেন।

মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম বলেন, ‘গোলাম আম্বিয়া মানিকগঞ্জ ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (প্রশাসন) হিসেবে দায়িত্ব পালন করছিলেন। গত বৃহস্পতিবার সকালে কর্তব্যরত অবস্থায় তিনি অসুস্থ হয়ে পড়লে তাঁকে দ্রুত মানিকগঞ্জ জেলা সদর হাসপাতলে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় সেখানকার চিকিৎসক তাঁকে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে স্থানান্তর করেন। চিকিৎসকের পরামর্শে তাঁকে সেখানে ভর্তি করা হয়।’

পরে পরিবারের সিদ্ধান্তে ওই দিনই গোলাম আম্বিয়াকে বারডেম হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তিনি সকালে মারা যান। তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।

পুলিশ সুপার আরো জানান, হাসপাতালের যাবতীয় প্রক্রিয়া শেষে গোলাম আম্বিয়ার মরদেহ মানিকগঞ্জ পুলিশ লাইনে নেওয়া হয়। এরপর সেখানে জানাজা শেষে তাঁর মরদেহ নেওয়া হয় ফরিদপুর জেলা শহরে তাঁর নিজ বাড়িতে। সেখানে দ্বিতীয় জানাজা শেষে রাতে তাঁকে দাফন করা হয়।

১৯৬৮ সালে জন্ম নেওয়া গোলাম আম্বিয়া ১৯৯৪ সালে ট্রাফিক সার্জেন্ট হিসেবে বাংলাদেশ পুলিশে যোগ দেন।