চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

Looks like you've blocked notifications!
চাঁদপুর সদরের গাছতলা এলাকায় দুর্ঘটনাকবলিত আনন্দ পরিবহণের বাস ও সিএনজিচালিত অটোরিকশা। ছবি : এনটিভি

চাঁদপুর সদরের গাছতলা এলাকায় বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী অজ্ঞাত পরিচয় যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় শিশুসহ আরও ছয়জন আহত হয়েছেন। আজ শুক্রবার (৩১ মার্চ ) দুপুরে চাঁদপুর-লক্ষ্মীপুর মহাসড়কের গাছতলা সেতুর কাছে এই দুর্ঘটনা ঘটে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ।

সড়ক দুর্ঘটনায় আহতরা হলেন লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার চরকাজিয়া গ্রামের মীর মাঝির ছেলে আবদুল মাজেদ মাঝি (৬০), তার স্ত্রী পেয়ারা বেগম (৫০) ও তাদের সঙ্গে থাকা চার বছর বয়সী শিশু, রায়পুরের অটোরিকশাচালক মো. আলাউদ্দিন (৩৫) ও অজ্ঞাত পরিচয় আরেক পুরুষ যাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ দুপুরে রায়পুর থেকে যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা চাঁদপুরের দিকে আসছিল। এ সময় ঘটনাস্থলে চাঁদপুর থেকে রায়পুরগামী আনন্দ বাস সিএনজিচালিত অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী অজ্ঞাত পরিচয় যুবকের মৃত্যু হয়। পরে স্থানীয়রা অন্য যাত্রীদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করায়। 

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ওসি মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, দুপুরে কাদির মার্কেটের সামনে একটি সিএনজিচালিত অটোরিকশাকে আনন্দ পরিবহণের একটি বাস চাপা দেয়। এ সময় সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী মারা যায় এবং ছয় যাত্রী আহত হয়। দুর্ঘটনাকবলিত বাস ও সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়েছে। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে।