চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

Looks like you've blocked notifications!

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় তেলবাহী লরির সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন রায়পুর উপজেলার সিএনজিচালিত অটোরিকশার চালক জাহাঙ্গীর হোসেন (৪০), ফরিদগঞ্জ উপজেলার চরবড়ালি গ্রামের অটোযাত্রী ইয়াসমিন আক্তার রুমা (৩৮) ও একই উপজেলার শোল্লা এলাকার মামুন হোসেন (৩৫)।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদ হোসেন জানান, আজ সকালে মেঘনা অয়েলের একটি তেলবাহী লরি রায়পুর থেকে ফরিদগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর আঞ্চলিক মহাসড়কের ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে চাকা ফেটে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তেলবাহী লরি ও অটোরিকশাটি পাশের খালে পড়ে যায়। এতে অটোরিকশার তিনজন যাত্রী গুরুতর আহত হন। আশপাশের লোকজন তাঁদের উদ্ধার করে ফরিদগঞ্জ সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিএনজিচালিত অটোরিকশার চালক জাহাঙ্গীর ও রুমা বেগমকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত মামুনকে চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মামুনও মারা যান।

ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সুব্রত সাহা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি মোহাম্মদ শহিদ হোসেন আরো জানান, সিএনজিচালিত অটোরিকশাটি উদ্ধার করে থানায় আনে পুলিশ।