চাঁদপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেলের ১০, বিএনপি ৫

Looks like you've blocked notifications!
চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. আহছান হাবীব ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আব্দুল্লাহ আল মামুন। ছবি : সংগৃহীত

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ প্যানেলের ১০ ও বিএনপির পাঁচজন নির্বাচিত হয়েছেন। গতকাল রোববার রাতে পাওয়া সর্বশেষ সংবাদে পূর্ণাঙ্গ এ ফলাফল প্রকাশ করা হয়।

নির্বাচনে আওয়ামী লীগের সমর্থিত প্যানেলের সভাপতি পদে অ্যাডভোকেট মো. আহছান হাবীব এবং সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মো. আব্দুল্লাহ আল মামুনসহ ১০ জন বিভিন্ন পদে নির্বাচিত হন। এছাড়া বিএনপি সমর্থিত প্যানেলের পাঁচজন বিজয়ী হয়েছেন।

এর আগে গতকাল দুপুর ১২টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। এ নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত প্যানেলের মোট ২৯ জন পদপ্রার্থী অংশ নেন। আর ভোটার সংখ্যা ছিল ২৯৪ জন। শুধুমাত্র একজন ছাড়া বাকি সবাই ভোটা দিয়েছেন।

এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি আলহাজ মো. ইব্রাহীম খলিল। নির্বাচনের দায়িত্বে থাকা রিটানিং কর্মকর্তা, সহকারী নির্বাচন কমিশনারসহ সব দায়িত্ব প্রাপ্তরা উপস্থিত ছিলেন। এছাড়া চাঁদপুরের নবনির্বাচিত পৌর মেয়র, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা সশরীরে উপস্থিত থেকে প্রার্থী ও ভোটারদের উৎসাহ দেন।

রাতে ফলাফল ঘোষণার পর বিজয়ী আইনজীবীদের সমর্থকরা উপস্থিত সবাইকে মিষ্টিমুখ করান। পরে নতুন কমিটির কাছে বিদায়ী কমিটি সবকিছু বুঝিয়ে দিয়ে ক্ষমতা হস্তান্তর করেন।