চাঁপাইনবাবগঞ্জে দুই পক্ষের বোমাবাজিতে যুবক নিহত

Looks like you've blocked notifications!

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের বোমাবাজিতে জিয়ারুল নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।

আজ রোববার (২৩ এপ্রিল) বিকেলে সুন্দরপুর ইউনিয়নের চন্দ্রনারয়ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জিয়ারুল ইসলাম ওই এলাকার কসিমুদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কয়েক দিন ধরে সুন্দরপুর এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় আজিম মেম্বার গ্রুপ ও রুহুল মেম্বার গ্রুপ বোমাবাজি করে আসছিল। এর জের ধরে আজ দুপুরে উত্তেজনার পর দুই পক্ষই বোমা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে জিয়ারুলের পিঠে বোমা লেগে গুরুতর আহত হন। আহত অবস্থায় স্থানীয়রা তাঁকে উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. নাজির উদ্দীন বলেন, ‘জিয়ারুলকে মারাত্মক ইনজুরি নিয়ে হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে আসার আগেই তিনি মারা যান।’

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে শতাধিক হাতবোমা ও ককটেল বিস্ফোরণ ঘটায়। সংঘর্ষে আহতদের মধ্যে বেশ কয়েক জন বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। সুন্দরপুর এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বোমাবাজিতে এক যুবক নিহত হয়েছেন বলে নিশ্চিত করেছেন।

ওসি জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জিয়ারুলের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে রাখা হয়েছে।