চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত, দুজন আহত

Looks like you've blocked notifications!
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটে আজ শনিবার অটোরিকশাকে ধাক্কা দিয়ে একটি ট্রাক দোকানের ভেতরে ঢুকে যায়। ছবি : এনটিভি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটে আজ শনিবার সকালে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন।

নিহত ব্যক্তিরা হলেন শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের পারদুলালপুর গ্রামের হারুন আলী (২৬) ও শাহবাজপুর ইউনিয়নের সন্ন্যাসী গ্রামের রেনু বেগম (৫৩)।

শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) নুরুল ইসলাম জানান, কানসাট পাইলিং মোড়ে চাঁপাইনবাবগঞ্জ-সোনা মসজিদ মহাসড়কে সকাল ১০টার দিকে সোনা মসজিদগামী একটি ট্রাকের সঙ্গে যাত্রীবাহী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর ট্রাকটি রাস্তার পাশের একটি দোকানের ভেতরে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী হারুন ও রেনু বেগম মারা যান। এ ঘটনায় আহত হন আড়গাড়াহাটের অহিদুল ইসলাম (২৪) ও আহম্মদ আলী। স্থানীয় লোকজন তাঁদের দ্রুত উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে তাঁদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দুর্ঘটনায় নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় গাড়ির চালক শিবগঞ্জের চক ঘোড়াপাখিয়ার আশিক আলীকে (৩৩) আটক করা হয়েছে।