চান্দিনায় গাছে ধাক্কা লেগে বাস খাদে, চালকসহ নিহত ২

Looks like you've blocked notifications!
কুমিল্লার চান্দিনা উপজেলায় দুর্ঘটনাকবলিত বাস। ছবি : এনটিভি

কুমিল্লার চান্দিনা উপজেলায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যাওয়ায় চালক ও তাঁর সহকারী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচ জন। উপজেলার চান্দিনা বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকার পশ্চিম পাশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আজ সোমবার ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সালেহ আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তিরা হলেন নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার নজিরপুর গ্রামের  বাস চালক আবদুল মতিন (৬০) ও চালকের সহকারী রিফাত (২০)।  রিফাতের ঠিকানা জানা যায়নি।

আহত ব্যক্তিরা হলেন, কুমিল্লার বরুড়া উপজেলার রামমোহন গ্রামের গোপাল চন্দ্র দাসের ছেলে সুমন (২৬), মুরাদনগরের বাপুটিপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে রাসেল (৩০), দাউদকান্দির সিংগুলা গ্রামের মো. রিয়াজ উদ্দিনের ছেলে এনামুল (৪৮), চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গোবাচাক্তা গ্রামের আবদুর রবের ছেলে হান্নান (৫০) ও চান্দিনার বাড়েরা গ্রামের আলী হোসেনের ছেলে শাহপরান (২৪)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দাউদকান্দি এক্সপ্রেস নামের একটি বাস দাউদকান্দি থেকে ছেড়ে চট্টগ্রামে যাচ্ছিল। বাসটি আজ সোমবার ভোর সাড়ে ৫টার দিকে চান্দিনা বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এ সময় এলাকাবাসী আহত ব্যক্তিদের উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

পরে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যেরা গিয়ে লাশ ও দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে নিয়ে যায়।