চিকিৎসার নামে ধর্ষণের অভিযোগে কবিরাজ গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
মানিকগঞ্জের সিংগাইরে কবিরাজি চিকিৎসা দেওয়ার নামে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার কবিরাজ আলাল উদ্দিন। ছবি : এনটিভি

মানিকগঞ্জের সিংগাইরে কবিরাজি চিকিৎসা দেওয়ার নামে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। পরে অভিযুক্ত কবিরাজ আলাল উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দিনগত রাত ৩টার দিকে এলাকার এক ভূট্টাক্ষেতে এ ধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেফতার হওয়া কবিরাজ আলাল উদ্দিনের বাড়ি একই উপজেলায়। তিনি এলাকায় কৃষি কাজের পাশাপাশি কবিরাজি চিকিৎসা দেন।

ভুক্তভোগী ওই নারীর স্বামী জানান, ১৪ মাস বয়সী তার একমাত্র মেয়ে কয়েকদিন ধরে পাতলা পায়খানা ও বমিজনিত রোগে ভুগছিল। এজন্য তার দুঃসম্পর্কের মামা আলাল উদ্দিনের কাছে যান তিনি। কবিরাজ তাঁকে জানান, মেয়েকে পানি পড়া দেওয়াসহ চিকিৎসা ধারানি দিতে হবে। এ কারণে রাত ২টার দিকে তিনি তাদের বাড়িতে আসেন। এরপর তাঁর স্ত্রী ও মেয়েকে ধারানি দেওয়ার জন্য গ্রামের একটি পুকুরপাড়ে নিয়ে যান।

কবিরাজের মোটরসাইকেলটি পাহারা দেওয়ার জন্য তাঁকে ও মেয়েকে দাঁড় করিয়ে রেখে তাঁর স্ত্রীকে নিয়ে পুকুর পাড়ে নিয়ে যান। এরপর রাত ৩টার দিকে সুকৌশলে তাঁর স্ত্রীকে পাশের ভূট্টাক্ষেতে নিয়ে জোরপুর্বক ধর্ষণ করেন। এরপর ঘটনা কাউকে জানালে গৃহবধূর স্বামী ও মেয়েকে মেরে ফেলা হবে বলে হুমকি দেন।

এদিকে ধর্ষণের পর কবিরাজ ওই গৃহবধূকে পুকুরে নেমে গোসল করতে বলেন। গোসলের পর তার পরনের কাপড় চোপড় পানিতে ফেলে দেওয়া হয়। পরে ওই গৃহবধূ বাড়িতে ফিরে স্বামীর কাছে ধর্ষণের ঘটনা জানান।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্ল্যা বলেন, আজ দুপুরে স্ত্রীকে সঙ্গে নিয়ে থানায় আসেন এক যুবক। এরপর নিজে বাদী হয়ে ধর্ষণের অভিযোগে মামলা করেন। মামলায় একমাত্র আসামি করা হয় কবিরাজ আলাল উদ্দিনকে। সেই মামলায় তাঁকে গ্রেপ্তার করা হয়।