চুয়াডাঙ্গায় বেঁধে নির্যাতনের ভিডিও ভাইরাল

Looks like you've blocked notifications!
চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় চুরির অভিযোগে দোকানের বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে সাদ্দাম হোসেনকে নির্মমভাবে নির্যাতন করা হয়। ছবি : সংগৃহীত

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় চুরির অভিযোগে দোকানের বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে নির্মমভাবে সাদ্দাম হোসেন (২২) নামে এক যুবককে প্রকাশ্যে নির্যাতন করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে আলমডাঙ্গা পৌর এলাকার হাফিজ মোড়ে শেখ ট্রেডার্সের সামনে ওই ঘটনা ঘটে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ওই যুবকের নির্যাতনের ভিডিও ভাইরাল হলে শুরু হয় নানা সমালোচনা। পরে ঘটনাস্থলে পৌঁছে সাদ্দামকে উদ্ধার করে থানায় নেয় পুলিশ। অভিযোগ পেয়ে রাত ১১টার দিকে শেখ ট্রেডার্সের মালিক শেখ আমানুল্লাহকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। নির্যাতনের শিকার সাদ্দাম হোসেন আলমডাঙ্গা পৌর এলাকার থানাপাড়ার আকমল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, আলমডাঙ্গা পৌর এলাকার হাফিজ মোড়ে শেখ ট্রেডার্সে গতকাল দুপুরে একটি গাড়িতে পণ্য আনলোড করছিল শ্রমিকরা। এ সময় সাদ্দাম হোসেন ওই গাড়ি থেকে কিছু নারিকেল তেল ও নুডুলসসহ কিছু মালামাল নিয়ে পালিয়ে যান। তাকে ধাওয়া করে ধরে ব্যবসায়ী আমানুল্লাহর কাছে হস্তান্তর করে স্থানীয়রা। পরে দোকানের খুঁটিতে সাদ্দামের দুই হাত বেঁধে প্রকাশ্যে একটি পাইপ দিয়ে নির্যাতন করেন আমানুল্লাহ। নির্যাতনের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে ক্ষোভ প্রকাশ করেন অনেকে।

এ বিষয়ে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সাদ্দামকে উদ্ধার করা হয়। রাতেই শেখ আমানুল্লাহকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নেওয়া হয়েছে।

ওসি আরও জানান, সাদ্দাম হোসেন একজন অপরাধী। তার বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় একটি চুরি ও একটি ছিনতাই মামলা রয়েছে। এ ছাড়া একাধিকবার তাকে আটক করেছে পুলিশ।