‘চোখের পলকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ছিনতাইকারীরা’

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত ফারুক খাঁন। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে ফারুক খাঁন (৩০) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। উপজেলার শহীদ সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুসংলগ্ন এলাকায় গতকাল শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ফারুক ভৈরবের চন্ডিব এলাকার মো. সালাম খাঁনের ছেলে।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, গতকাল শুক্রবার রাতে ব্যবসায়িক কাজ শেষে ব্রাহ্মণবাড়িয়া থেকে খালাতো ভাই আরিফকে সঙ্গে নিয়ে সিএনজিচালিত অটোরিকশায় করে আশুগঞ্জে আসেন ফারুক খাঁন। সরকারঘোষিত ‘সর্বাত্মক লকডাউনের’ কারণে গাড়ি না পেয়ে আশুগঞ্জ থেকে সড়ক সেতু দিয়ে হেঁটে ভৈরব প্রান্তে আসার পর রেলওয়ে স্কুল সংলগ্ন এলাকায় পৌঁছালে তিন ছিনতাইকারী তাঁদের গতিরোধ করে। এ সময় মোবাইল ও টাকা ছিনিয়ে নিতে চাইলে বাধা দেন ফারুক। একপর্যায়ে ছিনতাইকারীরা একাধিকবার ছুরিকাঘাত করলে ফারুক মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে পথচারীদের সহায়তায় ফারুককে রক্তাক্ত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফারুকের খালাতো ভাই আরিফ বলেন, ‘চোখের পলকে ছিনতাইকারীরা ফারুককে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রিয়াসাত আজিম জানান, ফারুক খাঁনকে হাসপাতালে আনার পর মৃত অবস্থায় পাওয়া যায়। 

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত হাসপাতালে যায়। ছিনতাইকারীকে ধরতে পুলিশ অভিযানে নেমেছে। লাশ ময়নাতদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।