চোরাই বাইক থানা থেকে নিয়ে পালালেন ‘করিৎকর্মা’ এসআই, পরে...

Looks like you've blocked notifications!

ব্রাহ্মণবাড়িয়া সদর থানা থেকে একটি চোরাই মোটরসাইকেল নিয়ে পালানোর পর পুলিশের কাছে ধরা খেলেন ওই থানারই সাবেক উপপরিদর্শক (এসআই) জামিরুল ইসলাম। আজ সোমবার তাঁকে খাঁটিহাতা হাইওয়ে পুলিশে কাছে হস্তান্তর করা হয়।

এর আগে গতকাল রোববার রাতে জেলা শহরের পুনিয়াউট এলাকার একটি গেরেজ থেকে মোটরসাইকেলটিসহ এসআই জামিরুলকে আটক করা হয়।

সম্প্রতি এক নৈশপ্রহরীর কানের পর্দা ফাটিয়ে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগে জামিরুলকে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা থেকে রাঙামাটিতে বদলি করা হয়। সেখান থেকে ঢাকা হাইওয়ে পুলিশে বদলি হন তিনি।

সদর মডেল থানা সূত্রে জানা যায়, এসআই জামিরুল ইসলাম সদর মডেল থানা থেকে সম্প্রতি বদলি হওয়ার আগে একটি অবৈধ মোটরসাইকেল আটক করেন। কিন্তু সেই মোটরসাইকেলটিকে কোনো প্রকার মামলা না দিয়ে নিজের হেফাজতে রেখে দেন।

এরপর সদর মডেল থানা থেকে জামিরুল রাঙামাটিতে বদলি হয়ে যান। সেখান থেকে হাইওয়ে পুলিশে বদলি হন। কর্মস্থল থেকে গতকাল রোববার বিকেলে এসআই জামিরুল ইসলাম সদর মডেল থানায় আসেন। থানায় এসে পুলিশের বাধা উপেক্ষা করে ব্যারাকের শিকল কেটে মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যান। পরে রাতে শহরের পুনিয়াউট একটি মোটর গ্যারেজ থেকে এসআই জামিরুলকে আটক করা হয়। সারা রাত তাঁকে থানায় বসিয়ে রাখা হয়। ঘটনাটি পুলিশের ঊর্ধ্বতন কর্মকতাসহ হাইওয়ে পুলিশ বিভাগকে জানানো হয়। পরে ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা থানা পুলিশের কাছে তাঁকে হস্তান্তর করে সদর থানা পুলিশ। 

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজাউল কবির জানান, এ ঘটনায় এসআইয়ের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।