ছাত্রদলের সাবেক সভাপতি রাজীবসহ চারজন কারাগারে

Looks like you've blocked notifications!
ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য রাজীব আহসান। ছবি : সংগৃহীত

রাজধানীর ধানমন্ডি থানায় পুলিশের কাজে বাধাদানের মামলায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও ছাত্রদলের সাবেক সভাপতি রাজীব আহসানসহ চারজনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

আজ বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি এই আদেশ দেন। আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা (জিআরও) মুন্সি কামরুল ইসলাম বিষয়টি এনটিভি অনলাইনকে জানিয়েছেন।

অন্য তিনজন হলেন ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহিম খান, বরিশাল দক্ষিণ জেলা যুবদলের যুগ্ম সম্পাদক এস এম আশরাফুল ইসলাম ও মো. রফিকুল ইসলাম।

জিআরও বলেন, আজ ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আসামিদের হাজির করে তিন দিন করে রিমান্ডে নিতে আবেদন করেন তদন্ত কর্মকর্তা। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক আগামী ১৩ সেপ্টেম্বর রিমান্ড শুনানির দিন নির্ধারণ করে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

এর আগে গতকাল বুধবার রাত সোয়া ১১টার দিকে রাজধানীর রাইফেল স্কয়ারের সামনে থেকে রাজীবসহ চারজনকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দেওয়া সাদা পোশাকের লোকজন তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করা হয়।

বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল ও ছাত্রদলের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী এ অভিযোগ করেন।