ছাত্রদলে ৩০২ সদস্যের কমিটি ঘোষণা, ঢাবিতে নতুন নেতৃত্ব

Looks like you've blocked notifications!
ছাত্রদলের লোগো। ছবি : সংগৃহীত

বিএনপির ছাত্রসংগঠন জাতায়তাবাদী ছাত্রদলের ৩০২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। আর ঢাকা বিশ্ববিদ্যালয়ে দেওয়া হয়েছে নতুন কমিটি। আজ রোববার বিএনপি জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বার্তায় এ কমিটি ঘোষণা করা হয়।

গত ১৭ এপ্রিল ছাত্রদলের পাঁচ সদস্যের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়। নতুন এই কমিটিতে কাজী রওনকুল ইসলামকে সভাপতি ও সাইফ মাহমুদকে সাধারণ সম্পাদক করা হয়। 

ছাত্রদলের আংশিক কমিটির অন্যান্য পদে জ্যেষ্ঠ সহসভাপতি রাশেদ ইকবাল খান, জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক আবু আফসার মোহাম্মদ ইয়াহিয়াকে মনোনীত করা হয়। পরে আজ রোববার ৩০২ সদস্যের নাম ঘোষণা করা হয়। 

এদিকে, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের কমিটিতে ৩৩ জনের নাম ঘোষণা করা হয়। নতুন কমিটির সভাপতি খোরশেদ আলম সোহেল, ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম। 

এ ছাড়া জ্যেষ্ঠ সহসভাপতি ইজাজুল কবির রুয়েল, সহসভাপতি মো. হাসানুর রহমান, সহসভাপতি মশিউর রহমান, জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক মমিনুল ইসলাম জিসানকে মনোনীত করা হয়।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয় গনেশ চন্দ্র রায় সাহস, আবদুল জলিল আমিনুল, মাসুম বিল্লাহ্ (এফএইচ), মো. মাসুম বিল্লাহ (এফ রহমান), তারিকুল ইসলাম তারেক, ফারহান মো. আরিফুর রহমান, আনিসুর রহমান খন্দকার অনিক প্রমুখ।

সাংগঠনিক সম্পাদক পদে মাসুদুর রহমান মাসুদ, সহসাংগঠনিক সম্পাদক মো. মাসুদুর রহমান বাবু, প্রচার সম্পাদক ইমাম আল নাসের মিশুক, দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান, ছাত্রীবিষয়ক সম্পাদক কানেতা ইয়া লাম লামকে মনোনীত করা হয়।