ছাত্রদল থেকেই এসব শিখে এসেছেন মুরাদ : হানিফ

Looks like you've blocked notifications!
ফেনী জেলা আওয়ামী লীগের পিটিআই স্কুল মাঠে তৃণমূল প্রতিনিধিসভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ। ছবি : এনটিভি

ডা. মুরাদ হাসান যা করেছে তা ছাত্রদল থেকে শিখে এসেছে। বিএনপি থেকে পাওয়া শিক্ষার ফল এটি। বঙ্গবন্ধুর আদর্শের কোনো সৈনিক, শেখ হাসিনার প্রকৃত কর্মী এমন আচরণ করতে পারেন না।

আজ দুপুরে শহরের পিটিআই স্কুল মাঠে ফেনী জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধিসভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ (এমপি) এ মন্তব্য করেন।

মাহাবুব-উল আলম হানিফ বলেন, বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিএনপি প্রেসক্লাবের সামনে আন্দোলন করে, দেশব্যাপী অরাজকতা তৈরি করে। কিন্তু রাষ্ট্রপতির কাছে ক্ষমা চায় না। রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে বিষয়টি হয়তো বিবেচনা হতে পারে। দণ্ড স্থগিত করে তাকে বাইরে পাঠানোর সুযোগ নেই।

মাহাবুব-উল আলম হানিফ আরও বলেন, বিএনপি নাটক করছে। খালেদা জিয়ার অসুস্থতাকে পুঁজি করে রাজনীতি করতে চাইছে। দেশে অনেক উন্নত চিকিৎসা আছে। বেগম খালেদা জিয়া সে চিকিৎসা পাচ্ছেন।

আজ দুপুরে তৃণমূল প্রতিনিধিসভায় বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সাংসদ মাহবুবুল আলম হানিফসহ দলের সাত কেন্দ্রীয় নেতা।  এতে প্রধান বক্তা ছিলেন জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।