ছেলের পর বাবারও লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় নদীর তীর থেকে গলাকাটা অবস্থায় ইয়াসিন হাওলাদার (২০) নামের এক যুবকের লাশ উদ্ধারের ১৬ ঘণ্টা পর তাঁর বাবা হেলাল উদ্দিন হাওলাদারের (৫৫) লাশও উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে উপজেলার কবাই ইউনিয়নের চর লক্ষ্মীপাশা এলাকার পান্ডব নদীর তীর থেকে হেলাল উদ্দিনের লাশ উদ্ধার করা হয়। এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে হেলালের ছেলে ইয়াসিন হাওলাদারের গলাকাটা লাশও একই স্থান থেকে উদ্ধার করা হয়।

লাশ দুটি ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। হেলাল উদ্দিন ও তাঁর ছেলে ইয়াসিন পিরোজপুরের নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া গ্রামের বাসিন্দা।

জানা গেছে, ‘মায়ের পরশ’ নামের একটি ট্রলার নিয়ে মাছ ধরার ‘চাঁই’ বিক্রি করতে বাকেরগঞ্জের শিয়ালঘুনি বাজারে যান হেলাল উদ্দিন ও তাঁর ছেলে ইয়াসিন।

একই এলাকা থেকে ‘চাঁই’ বিক্রি করতে আসা হাসান বলেন, ‘হেলাল ও তাঁর ছেলে ইয়াসিন শিয়ালঘুনি হাটে এক লোকের কাছে প্রায় ৬০টি চাঁই বিক্রি করেন। বিক্রি করা চাঁইগুলো পৌঁছে দিতে যাওয়ার পর থেকে তাঁদের আর কোনো খোঁজ পাওয়া যায়নি। পরে শুনি তাঁদের লাশ নদীর তীরে পাওয়া গেছে।’ এদিকে ট্রলারটি এখন পর্যন্ত উদ্ধার করতে পারেনি পুলিশ।

বাকেরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নকীব আকরাম জানান, নিহত ব্যক্তিদের পরিচয় পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) আনোয়ার সাঈদ জানান, হয়তো পরিকল্পিতভাবে হত্যা করে লাশগুলো লোকালয় থেকে দূরে নির্জন জায়গায় ফেলে রাখা হয়েছে। হত্যাকারীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে বলেও জানান তিনি।