ছয় লাখ টাকা হলেই চলবে আব্বাসের চিকিৎসা

Looks like you've blocked notifications!
কলেজছাত্র মো. আবু আব্বাস বাবু। ফাইল ছবি

ছয় লাখ টাকার অভাবে চিকিৎসা হচ্ছে না ব্রেন টিউমারে আক্রান্ত কলেজছাত্র মো. আবু আব্বাস বাবুর (১৮)। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের মনোহর চৌধুরীপাড়ায়।

পারিবারিক সূত্রে জানা যায়, আট-নয় বছর আগে বাবাকে হারান আবু আব্বাস বাবু। বড় হন নানার বাড়িতে। ছদাহা কে. ক. উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করে বর্তমানে বাজালিয়া বীর বিক্রম অলি আহমেদ কলেজে দ্বিতীয় বর্ষে পড়ছেন তিনি। নানা শারীরিক অসুস্থতা দেখা দিলে পরীক্ষা-নিরীক্ষায় তার ব্রেইন টিউমার শনাক্ত হয়। প্রথমে তাঁকে চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে ঢাকায় পাঠানো হয়। ঢাকায় ডা. ধীমান চৌধুরী তাঁকে দ্রুত অস্ত্রোপচার করার পরামর্শ দেন। আর এই অস্ত্রোপচার করতে প্রয়োজন ছয় লক্ষাধিক টাকা।

এদিকে আব্বাসের রোগ নির্ণয় হওয়ার আগ পর্যন্ত বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসা চালাতে গিয়ে তাঁর পরিবার নিঃস্ব হয়ে গেছে। তাঁদের পক্ষে আর আব্বাসের চিকিৎসা চালানো সম্ভব হচ্ছে না। চিকিৎসা না পেয়ে দিনকে দিন আব্বাসের শারীরিক অবস্থার অবনতি হচ্ছে।

পড়ালেখার পাশাপাশি খেলাধুলায়ও খুবই পারদর্শী আব্বাস। কিন্তু অর্থাভাবে ক্রমে অসহ্য যন্ত্রণার মধ্য দিয়ে যেতে হচ্ছে মৃত্যুর দিকে।

তাই আব্বাসকে বাঁচাতে দেশের সব স্তরের দানশীল ও মানবিক মানুষ এবং প্রতিষ্ঠানের কাছে আর্থিক সহায়তার আকুতি জানিয়েছে তার পরিবার। সহযোগিতা পাঠানোর ঠিকানা : মিতু আক্তার, সঞ্চয়ী হিসাব নম্বর ২০৫০২৯৪০২০০৪৩৩৯০৩, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, কেরানীহাট শাখা। চাইলে বিকাশ বা নগদ করতে পারেন আব্বাসের বড় ভাই রিফাতের নম্বরে ০১৬০৮২৮৬২৯১।