জগন্নাথপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলেসহ তিনজনের মৃত্যু

Looks like you've blocked notifications!

সুনামগঞ্জের জগন্নাথপুরে বিদ্যুস্পৃষ্ট হয়ে মা ও ছেলেসহ তিনজনের মৃত্যু হয়েছে। আজ রোববার দুপুরে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কুবাজপুর ও পাটলী ইউনিয়নের এরালিয়া মোহাম্মদ গ্রামে এই পৃথক ঘটনা ঘটে।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন কুবাজপুর গ্রামের কাচা রবি দাসের স্ত্রী চান মতি রবিদাস (৪৫) ও তাঁদের ছেলে অরুণ রবিদাস (১১) এবং এরালিয়া মোহাম্মদ গ্রামের ময়না মিয়া (৬৫)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কুবাজপুর গ্রামে বিদ্যুতের একটি খুঁটি থেকে একটি তার ছিঁড়ে পুকুরের পানিতে পড়ে যায়। সেই পুকুরের পানিতে মা ও ছেলে গোসল করতে গেলে বিদ্যুৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তারা দুজন মারা যায়।

এদিকে জগন্নাথপুরের এরালিয়া মোহাম্মদ গ্রামে ফ্যানের সুইচ বন্ধ করতে গিয়ে ময়না মিয়া (৬৫) নামের একজন বিদ্যুৎপৃষ্ট হন। স্থানীয়রা তাঁকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক নাজমুল সাদাত বললেন, হাসপাতালে আসার আগেই বিদ্যুৎস্পৃষ্ট তিনজন মারা গেছেন।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এ ব্যাপারে থানায় তিনটি অপমৃত্যুর মামলা হয়েছে।