জনপ্রতিনিধিদের মৌলভীবাজার সদর হাসপাতাল পরিদর্শন

Looks like you've blocked notifications!
মৌলভীবাজার সদর হাসপাতালে করোনার ভ্যাকসিনসহ সার্বিক অবস্থা পরিদর্শন করেন সংসদ সদস্য নেছার আহমদসহ জনপ্রতিনিধিরা। ছবি : এনটিভি

মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে করোনার ভ্যাকসিন প্রদান এবং নমুনা সংগ্রহ কার্যক্রমসহ সার্বিক অবস্থা পরিদর্শনে করেছেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদসহ জনপ্রতিনিধিরা। আজ বৃহস্পতিবার তারা এ আকস্মিক পরিদর্শনে আসেন।

এ সময় সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ, ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. বিনেন্দ্র কুমার ভৌমিক, হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফয়ছাল জামান সংসদ সদস্যসহ জনিপ্রতিধিদের স্বাগত জানান। 

এ সময় সংসদ সদস্য নেছার আহমদের সঙ্গে ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মিসবাহুর রহমান, পৌর মেয়র মো. ফজলুর রহমান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আজমল হোসেন।

জনপ্রতিনিধিরা ঘুরে ঘুরে দেখেন যে, হাসপাতাল কর্তৃপক্ষ, পুলিশ প্রশাসন, রেডক্রিসেন্ট সোসাইটি ও স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের ঢেউয়ের সহযোগিতায় করোনার ভ্যাকসিন দেওয়া ও নমুনা সংগ্রহ কার্যক্রম সুশৃঙ্খল ভাবে সম্পন্ন করছে। এতে তারা সন্তোষ প্রকাশ করেন। এই সুশৃঙ্খলতা যাতে অব্যাহত থাকে এবং হাসপাতাল যাতে পরিষ্কার পরিচ্ছন্ন থাকে সে ব্যাপারে সংসদ সদস্য নির্দেশনা দেন।