জবি মিডিয়া ক্লাবের সভাপতি আকতার, সম্পাদক পারভেজ

Looks like you've blocked notifications!
জবি মিডিয়া ক্লাবের নতুন সভাপতি মোহাম্মদ আকতার হোসেন ও সাধারণ সম্পাদক এস কে রেজা পারভেজ। ছবি : সংগৃহীত

বিভিন্ন গণমাধ্যমে কর্মরত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন জবি মিডিয়া ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সর্বসম্মতিক্রমে ২০২১-২২ সালের জন্য সভাপতি পদে দৈনিক ভোরের ডাকের চিফ রিপোর্টার মোহাম্মদ আকতার হোসেন ও সাধারণ সম্পাদক পদে রাইজিংবিডির ডেপুটি চিফ রিপোর্টার এস কে রেজা পারভেজ নির্বাচিত হয়েছেন।

আজ শনিবার দুপুরে রাজধানীর সেগুন বাগিচার একটি রেস্টেুরেন্টে জবি মিডিয়া ক্লাবের দ্বিবার্ষিক সাধারণ সভা শেষে নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

সংগঠনের বিদায়ী সভাপতি সরোয়ার আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদের পরিচালনায় বক্তব্য দেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও জবি মিডিয়া ক্লাবের সদস্য রিয়াজ চৌধুরী, সিনিয়র সহসভাপতি আলাউদ্দিন আরিফ, সহসভাপতি আতাউর রহমান, মামুন স্ট্যালিন, মহি উদ্দিন পলাশ, শাহনাজ পারভীন এলিস প্রমুখ।

নতুন কার্যনির্বাহী কমিটির সিনিয়র সহসভাপতি নির্বাচিত হয়েছেন মিজানুর রহমান (দৈনিক আলোকিত বাংলাদেশ), সহসভাপতি রাশিম মোল্লা (মানবজমিন), সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মহসীন ব্যাপারী (বাসস), যুগ্ম সাধারণ সম্পাদক জুনায়েদ শিশির (যায়যায়দিন), কোষাধ্যক্ষ শহিদুল ইসলাম রাজি (নয়াদিগন্ত), সাংগঠনিক সম্পাদক সোলাইমান সালমান (ডেইলি সান), প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুদ রানা (বিটিভি), দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা (জনকণ্ঠ), নারী বিষয়ক সম্পাদক শাহনাজ পারভীন এলিস (ইন্ডিপেনডেন্ট টিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কামাল হোসেন তালুকদার (বিডিনিউজ), তথ্য ও প্রযুক্তি সম্পাদক হাসান আল জাবেদ (আমাদের সময়) এবং প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক বোরহান আহমেদ (ঢাকা টাইমস)।

এ ছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন সরোয়ার আলম (দেশ রূপান্তর), মহিউদ্দিন আহমেদ (জিটিভি) আলাউদ্দিন আরিফ (দেশ রূপান্তর), আতাউর রহমান (সমকাল), মহি উদ্দিন পলাশ (মানবকণ্ঠ), মাজহারুল ইসলাম (বর্তমান), কামাল উদ্দিন সুমন, এসএম ফয়েজ (বাংলাভিশন), আব্দুল হাই তুহিন (সংবাদ প্রতিদিন), সায়ীদ আব্দুল মালিক (দৈনিক বাংলা), জামিল খান (ডেইলি স্টার), কমল জোহা খান (প্রথম আলো), কাজী মোবারক হোসেন (বিডিনিউজ২৪.কম), আউয়াল চৌধুরী (ইটিভি) ও জাকির হোসেন (আজকালের খবর)।