জামালপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু, যুবক নিখোঁজ

Looks like you've blocked notifications!

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় আজ মঙ্গলবার দুপুরে বন্যার পানিতে ডুবে ইব্রাহিম (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ছাড়া ইসলামপুর উপজেলায় আজ সকালে বন্যার পানিতে ডুবে জিয়া ফারাজী (৩০) নামের এক যুবক নিখোঁজ হয়েছেন।

মারা যাওয়া ইব্রাহিম নামের ওই শিশুটি মাদারগঞ্জ উপজেলার গোদা শিমুলিয়া গ্রামের আইনুল হকের ছেলে এবং নিখোঁজ জিয়া ফারাজী ইসলামপুর উপজেলার সদর ইউনিয়নের কাঁচিহারা গ্রামের সোহরাব ফারাজীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার দুপুরে মাদারগঞ্জের গোদা শিমুলিয়া এলাকায় ইব্রাহিম নামের ওই শিশু বাড়ির উঠোনে খেলছিল। একপর্যায়ে বন্যার পানিতে পড়ে নিখোঁজ হয় সে। পরে বিকেল ৪টার দিকে ওই শিশুর ভাসমান লাশ একটি কবরস্থানের বেড়ার সঙ্গে আটকে থাকা অবস্থায় উদ্ধার করে তার পরিবার।

এদিকে, জামালপুরে এবারের বন্যায় পানিতে ডুবে এ নিয়ে তিন শিশুর মৃত্যু হলো।

অন্যদিকে, ইসলামপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. খায়রুল আলম জানান, আজ সকালে বন্যার পানিতে ভেসে যাওয়া একটি বাঁশ ধরতে গিয়ে জিয়া ফারাজী নামের এক যুবক ডুবে যান। এরপর স্থানীয়রা অনেক চেষ্টা করেও জিয়া ফারাজীকে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের দুই সদস্যের একটি দল সারা দিন অভিযান চালিয়েও তাঁকে উদ্ধার করতে পারেনি।