জামালপুরে বিএনপির ৫২ নেতাকর্মী কারাগারে

Looks like you've blocked notifications!

জামালপুরে বিএনপির ৫২ নেতাকর্মীকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। বিএনপির পূর্ব ঘোষিত আগামীকাল শনিবারের (২০ মে) জনসমাবেশ কর্মসূচিকে ঘিরে জেলাজুড়ে ব্যাপক গ্রেপ্তার অভিযান শুরু করেছে পুলিশ। গত দুই দিনে জেলার সাত উপজেলা থেকে বিএনপির এসব নেতাকর্মীকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়।  

গ্রেপ্তার করা নেতাকর্মীদের মধ্যে জেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক মাইন উদ্দিন বাবুল, যুববিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, জেলা কৃষকদলের আহ্বায়ক মাজেদুল ইসলাম সাত্তারও রয়েছেন। 

এ ব্যাপারে বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মো. ওয়ারেছ আলী মামুন বলেন, ‘দেশে জ্বালানি তেল, গ্যাস, বিদ্যুৎসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির ডাকা দেশব্যাপী প্রতিবাদ সমাবেশকে নস্যাৎ করার উদ্দেশেই এই গ্রেপ্তার অভিযান চলছে। বর্তমান সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য বিএনপির নেতাকর্মীদের উপর নানাভাবে জুলুম-নির্যাতন চালিয়ে যাচ্ছে।’ 

এ সময় শাহ মো. ওয়ারেছ আলী মামুন অবিলম্বে গ্রেপ্তার করা বিএনপির নেতাকর্মীদের দ্রুত মুক্তির দাবি জানান।  

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তার করা বিএনপির নেতাকর্মীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।