জোর করে দোকান খুলে চা পান-আড্ডা, আ.লীগ নেতাকে জরিমানা

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি শেখ ইলিয়াস। ছবি : সংগৃহীত

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় জোর করে  চায়ের দোকান খুলে চা পান ও আড্ডা দেওয়ার অপরাধে শেখ ইলিয়াস (৪৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক সাব্বির আহমেদ এ অর্থদণ্ডাদেশ দেন।

 

ডোমরাকান্দি গ্রামের বাসিন্দা শেখ ইলিয়াস কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি।

জানা গেছে, আওয়ামী লীগ নেতা শেখ ইলিয়াস  সরকারি নির্দেশনা অমান্য করে উপজেলার সাতাশিয়া বাজারের চায়ের দোকানদার ইলিয়াস কাজীকে দিয়ে জোর করে দোকান খোলান। পরে লোকজন নিয়ে সেখানে চা পান করেন এবং আড্ডা দেন। সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক সাব্বির আহমেদ সামাজিক দূরত্ব লঙ্ঘন করার অপরাধে ওই আওয়ামী লীগ নেতাকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

অর্থদণ্ডের বিষয়টি নিশ্চিত করে ইউএনও সাব্বির আহমেদ বলেন, ‘সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খুলিয়ে চা পান ও আড্ডা দেওয়ার অপরাধে ইলিয়াসকে ১০ হাজার টাকা জরিমাণা করা হয়।’