জয়পুরহাটের দুই উপজেলায় সেনাবাহিনীর বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান

Looks like you've blocked notifications!
আজ শনিবার সকাল থেকে বিকেলে পর্যন্ত জয়পুরহাটের কালাই উপজেলার পুনট কমিউনিটি ক্লিনিক এবং ক্ষেতলাল উপজেলার রামপুরা চৌধুরীপাড়া কমিউনিটি ক্লিনিকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দেন বাংলাদেশ সেনাবাহিনী। ছবি : এনটিভি

জয়পুরহাটের কালাই ও ক্ষেতলালে দিনব্যাপী বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশনের বগুড়া অঞ্চলের ২১ ফিল্ড অ্যাম্বুলেন্স টিম।

আজ শনিবার সকাল থেকে বিকেলে পর্যন্ত যথাক্রমে জয়পুরহাটের কালাই উপজেলার পুনট কমিউনিটি ক্লিনিক এবং ক্ষেতলাল উপজেলার রামপুরা চৌধুরীপাড়া কমিউনিটি ক্লিনিকে এ সেবার আয়োজন করা হয়। তারা দুই উপজেলার গ্রামের আড়াই শতাধিক নারী-পুরুষকে বিনামূল্যে পরীক্ষার পর চিকিৎসাপত্র ও প্রয়োজনীয় ওষুধ দেন। সেইসঙ্গে বিভিন্ন করোনা সুরক্ষাসামগ্রী বিতরণ করেন।

সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশনের ২১ ফিল্ড অ্যাম্বুলেন্স টিমের পক্ষে এ মেডিকেল ক্যাম্পেইনে চিকিৎসাসেবার তত্ত্বাবধায়নে ছিলেন লেফটেন্যান্ট কর্নেল তহমিনা আখতার। ক্যাপ্টেন নওরিন নাজ আহমেদসহ অ্যাম্বুলেন্স টিমের অন্য চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা এ সেবা দেন। এ সময় লেফটেন্যান্ট রুহুল নবীসহ কালাই ও ক্ষেতলাল উপজেলা চিকিৎসা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।