জয়পুরহাটে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

Looks like you've blocked notifications!
জয়পুরহাট সদর থানা। ফাইল ছবি

জয়পুরহাট শহরের জামালগঞ্জ সড়কের জানিয়ার বাগান এলাকার একটি আবাসিক বহুতল ভবনের পাঁচতলা ফ্ল্যাটে সাজেদা ইসলাম (৩৬) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করেছে অজ্ঞাতপরিচয় দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার বিকেলে ওই গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

নিহত সাজেদা ইসলাম তার এসএসসি পরীক্ষার্থী ছোট মেয়ে আরিফাকে নিয়ে ওই ফ্ল্যাটে ভাড়া থাকতেন।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ সকালে নিহত সাজেদার ছোট মেয়ে আরিফা এসএসসি পরীক্ষা দিতে স্কুলে যায়। তখন তার মা সাজেদা ইসলাম ওই বাসায় একা ছিলেন। পরীক্ষা শেষে আরিফা বিকেলের দিকে বাসায় ফিরে দেখতে পায় তার মায়ের মুখে স্কচটেপ লাগানো এবং দুই হাত পেছনে বাঁধা অবস্থায় ঘরের মেঝেতে পড়ে আছেন। এ দৃশ্য দেখে সে চিৎকার ও কান্নাকাটি শুরু করলে বিষয়টি জানাজানি হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত সাজেদার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

নিহত সাজেদা ইসলামের স্বামী হাফিজুল ইসলাম সিলেটের একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। তাদের গ্রামের বাড়ি জেলার পাঁচবিবি উপজেলার আয়মা রসুলপুর গ্রামে।

জয়পুরহাট সদর থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, ‘খুনের রহস্য উদঘাটনে সিআইডি ও ডিবি পুলিশ কাজ করছে। আশা করছি খুব শিগগিরই খুনিরা ধরা পড়বে।’