জয়পুরহাটে পুকুরে স্ত্রীর লাশ, স্বামী গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
জয়পুরহাটের কালাই উপজেলায় স্ত্রী হত্যার অভিযোগে গেপ্তারকৃত স্বামী সাদেক আলী। ছবি : এনটিভি

জয়পুরহাটের কালাই উপজেলায় একটি পুকুর থেকে বিলকিস খাতুন (৫১) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে স্বজন ও গ্রামবাসী। আজ মঙ্গলবার সকালে উপজেলার উদয়পুর ইউনিয়নের ধুনট গ্রামে পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

অপরদিকে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী সাদেক আলীকে (৬৫) ঢাকায় পালানোর সময় উপজেলার টাকাহুত নোহার গ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল সোমবার দিবাগত রাত আনুমানিক ৯টার দিকে নিহতের স্বামী সাদেক তার স্ত্রী বিলকিসকে নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান। ছেলে সোহরাব হোসেন মা-বাবাকে বাড়িতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে বাড়ির পাশের পুকুরে বিলকিসের লাশ ভাসতে দেখে স্থানীয়রা। নিহত বিলকিসের ছেলেসহ গ্রামবাসী লাশ উদ্ধার করে। ওই সময় বিলকিসের স্বামী সাদেক আলী পলাতক ছিলেন।

জানা গেছে, স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন কারণে প্রায়ই ঝগড়া লেগেই থাকত। এ নিয়ে অনেকবার বিচার-শালিস করেছে স্থানীয়রা।

এদিকে বোনকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগে ভগ্নিপতি সাদেক আলীর বিরুদ্ধে কালাই থানায় একটি মামলা করেন নিহত গৃহবধূর ভাই মঞ্জুরুল আলম।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘নিহত গৃহবধূর ভাই হত্যা মামলা দায়ের করেছেন। ইতোমধ্যে গৃহবধূর স্বামী-সাদেক আলীকে গ্রেপ্তার করা হয়েছে।’