ঝালকাঠিতে আ.লীগ নেতার নামে কিশোরী ধর্ষণের মামলা

Looks like you've blocked notifications!

ঝালকাঠিতে ১৩ বছর বয়সী এক কিশোরীকে অপহরণের পর ধর্ষণের ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ দুজনের নামে মামলা হয়েছে। গতকাল শনিবার রাতে ঝালকাঠি সদর থানায় নির্যাতিত কিশোরীর মা বাদী হয়ে এ মামলা করেন।

মামলার আসামিরা হলেন সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য এমদাদ থলপহরী এবং ধর্ষণের ঘটনা মোবাইল ফোনে ভিডিও ধারণকারী বর্ষা আক্তার।

পুলিশ আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে। ধারণ করা ভিডিওটি উদ্ধারের চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান।

মামলার বিবরণে বলা হয়, গত ৮ নভেম্বর সদর উপজেলার বাউকাঠি গ্রামের বাড়ি থেকে পিপলিতা গ্রামে ফুপুর বাড়িতে বেড়াতে যাওয়ার পথে এমদাদুল থলপহরী কিশোরীকে জোর করে স্থানীয় একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করে। বর্ষা আক্তার নামে এমদাদের আত্মীয় মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। এমাদুল ওই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার কথা বলে কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে। ঘটনা এলাকায় জানাজানি হলে ১৫ নভেম্বর এমাদুল ওই কিশোরীকে অপহরণ করে বাকেরগঞ্জের বোয়ালিয়া গ্রামে ফাতেমা নামের এক নারীর বাসায় আটকে রেখে ধর্ষণ করে। ফাতেমা নামের ওই নারী অন্য পুরুষ এনেও কিশোরীকে নির্যাতন করাত। গত বৃহস্পতিবার কিশোরীটি সেখান থেকে কৌশলে পালিয়ে বাড়িতে চলে আসে।