ঝালকাঠিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেপ্তার ৪

Looks like you've blocked notifications!
ঝালকাঠিতে পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার হওয়া চারজনের মধ্যে দুজন। ছবি : এনটিভি

ঝালকাঠিতে পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে জেলার রাজাপুর উপজেলার নৈকাঠি ও গত রাতে নলছিটি উপজেলার রায়াপুর এলাকা থেকে পৃথক অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন জানান, কক্সবাজার ও টেকনাফ থেকে চার মাস ধরে ইয়াবা এনে ঝালকাঠির বিভিন্ন এলাকায় সরবরাহ করত মাদক কারবারিরা। পুলিশের কাছে খবর আসে, চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজার এলাকার মাদকের ডিলার ইরফানের কাছ থেকে ইয়াবার একটি চালান নিয়ে রাজাপুরে আসছে মাদক কারবারি কামাল হোসেন। গোপন সংবাদের ভিত্তিতে রাজাপুরের নৈকাঠি এলাকায় গতকাল মধ্যরাত থেকে অবস্থান নেয় পুলিশ। সকালে একটি মোটরসাইকেলে নৈকাঠি এলাকায় এসে পৌঁছায় কামাল হোসেন (৪২) ও সাইফুল ইসলাম আকন (৪৩) নামের দুই মাদক কারবারি। এ সময় তাঁদের দেহ তল্লাশি করে চার হাজার ৫১৭ পিস ইয়াবা জব্দ করে পুলিশ। গ্রেপ্তার হওয়া কামাল হোসেনের বাড়ি চট্টগ্রামের হালিশহর এলাকায় ও সাইফুল ইসলাম আকনের বাড়ি রাজাপুরের গালুয়া ইউনিয়নের কানুদাশকাঠি গ্রামে।

এদিকে, গত রাতে ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কের নলছিটি উপজেলার রায়াপুর স্ট্যান্ডে গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ৯০০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার হওয়া দুজন হলেন আরমান হক রাজা (৪০) ও তানিয়া আক্তার (২৫)। তাঁরা দুজনেই ঝালকাঠি শহরের বাসিন্দা। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রাজাপুর ও নলছিটি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা করা হয়েছে।