ঝালকাঠিতে বৈদ্যুতিক খুঁটিতে বাসের ধাক্কা, নিহত ২

Looks like you've blocked notifications!
ঝালকাঠির রাজাপুর উপজেলার কানুদাশকাঠি এলাকায় বরিশাল-পাথরঘাটা আঞ্চলিক মহাসড়কে আজ শুক্রবার সকালে বাস দুর্ঘটনা ঘটে। ছবি : এনটিভি

ঝালকাঠির রাজাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বিআরটিসির একটি যাত্রাবাহী বাসের বৈদ্যুতিক খুঁটি ও গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসের সুপারভাইজার মেহেদী হাসানসহ দুজন নিহত এবং ১৫ জন যাত্রী আহত হয়।

আজ শুক্রবার (২৪ মার্চ) সকাল পৌনে ১০টার দিকে উপজেলার কানুদাশকাঠি এলাকায় বরিশাল-পাথরঘাটা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে বরিশাল থেকে যাত্রী নিয়ে পাথরঘাটার উদ্দেশে যাত্রা শুরু করেছিল বাসটি। কিন্তু বাসটি কানুদাশকাঠি এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটি ও গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসটি দুমড়েমুচড়ে যায় এবং যাত্রীরা হতাহত হয়। আহতদের উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলিক চন্দ্র রায় বলেন, ‘ঘটনাস্থলেই বাসের সুপারভাইজার মেহেদী হাসান এবং এক যাত্রী নিহত হন। দুর্ঘটনার পর সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’