ঝিনাইদহে করোনার উপসর্গ নিয়ে শিশুর মৃত্যু, চিকিৎসকসহ আক্রান্ত আরো ৭

Looks like you've blocked notifications!

ঝিনাইদহে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে প্রতিবন্ধী এক শিশুর (১৪) মৃত্যু হয়েছে। জ্বর, সর্দি ও কাশি নিয়ে গতকাল শনিবার বিকেলে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে গতকাল দিবাগত রাতেই মৃত্যু হয় তার।

শিশুটির বাড়ি শৈলকুপা উপজেলার গোলকনগর গ্রামে।

ঝিনাইদহ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) অপূর্ব কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুটির নমুনা সংগ্রহ করা হয়েছে।

এদিকে, ঝিনাইদহের সিভিল সার্জন ডা. সেলিনা বেগম জানিয়েছেন, জেলায় একজন চিকিৎসকসহ নতুন করে আরো সাতজনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ঝিনাইদহ পৌরসভা এলাকায় দুজন ও কালীগঞ্জ উপজেলায় দুজন রয়েছেন। এর মধ্যে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত এক ডেন্টাল সার্জন রয়েছেন। এ ছাড়া শৈলকুপা উপজেলা স্বাস্থ্য বিভাগে কর্মরত পরিসংখ্যানবিদ, মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সচালক ও কোটচাঁদপুরে একজন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে গত দুদিনে ঝিনাইদহে মোট ৯ জনের করোনা শনাক্ত করা হয়েছে।

এ বিষয়ে ঝিনাইদহের জেলা প্রশাসক (ডিসি) সরোজ কুমার নাথ টেলিফোনে জানান, পরিস্থিতি মোকাবিলায় সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিয়ে বৈঠক করা হয়েছে। পুরো জেলা লকডাউনের বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে।

পুলিশ সুপার (এসপি) হাসানুজ্জামান জানান, আজ রোববার সকাল থেকে জেলার সব প্রবেশপথে চেকপোস্ট বসানো হয়েছে। এরই মধ্যে সেনাবাহিনী ও র‌্যাবের টহল জোরদার করা হয়েছে।