ঝিনাইদহে জেলা ছাত্রলীগের সাত নেতাকর্মী বহিষ্কার

Looks like you've blocked notifications!
ঝিনাইদহে জেলা ছাত্রলীগের সাত নেতাকর্মীকে বহিষ্কারের আদেশ দিয়ে পাঠানো প্রেস বিজ্ঞপ্তি। ছবি :এনটিভি

ঝিনাইদহ সরকারি ভেটিরিনারি কলেজ ছাত্র সংসদের জিএস সজিব হোসেনের ওপর হামলার সময় পালাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ভিপি মুরাদসহ তিন শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় জেলা ছাত্রলীগের সহসভাপতি ফাহিম হাসান সনিসহ সাত নেতাকর্মীকে সাময়কিভাবে বহিষ্কার করা হয়েছে।

গতকাল রোববার ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সভাপতি মো. সজীব হোসেন ও সাধারণ সম্পাদক আল-ইমরানের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘ঝিনাইদহ জেলা ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্ত অনুযায়ী জানানো যাচ্ছে যে, ছাত্রলীগের ঝিনাইদহ জেলার সহসভাপতি ফাহিম হাসান সনি, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস হাদিউজ্জামান আরিফ, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রাব্বি (অর্ক), সরকারি ভেটেরিনারি কলেজের ছাত্রলীগকর্মী ফরহাদ-১, জেলা ছাত্রলীগকর্মী ফরহাদ-২ ও জেলা ছাত্রলীগকর্মী নিয়নকে সংগঠনের নীতি ও আদর্শ পরিপন্থি কার্যকলাপের সঙ্গে প্রাথমিক তদন্তে জড়িত থাকায় বাংলাদেশ ছাত্রলীগের ঝিনাইদহ জেলা শাখা থেকে সাময়িক বহিস্কার করা হলো।’

এ ছাড়া সংগঠন থেকে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

উল্লেখ্য, গত ৭ অক্টোবর রাত সাড়ে ১১টার দিকে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের ১৮ মাইল নামক স্থানে দাঁড়িয়ে থাকা বিদ্যুতের খাম্বা বোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষে সরকারি ভেটিরিনারি কলেজ ছাত্র সংসদের ভিপি মুরাদ, শিক্ষার্থী তৌহিদ ও শমরেশ নিহত হন। এ ঘটনার কিছু সময় আগে তারা স্থানীয় ড্রিম ভ্যালি পার্কের কাছে প্রতিপক্ষ গ্রুপের হামলার শিকার হন। সে সময় মোটরসাইকেলে চড়ে পালাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। এ সব ঘটনায় জেলা ছাত্রলীগের অভ্যন্তরীণ বিবাদ প্রকাশ্যে বেরিয়ে আসে।