ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি মিজান, সম্পাদক শেখ সেলিম

Looks like you've blocked notifications!
ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সভাপতি পদে মিজানুর রহমান (বাঁয়ে) ও সাধারণ সম্পাদক পদে শেখ সেলিম নির্বাচিত হয়েছেন। ছবি : সংগৃহীত

ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে এনটিভি ও দৈনিক যুগান্তর পত্রিকার স্টাফ করেসপন্ডেন্ট মিজানুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে বাসস ও চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি শেখ সেলিম নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার বেলা ১১টায় স্থানীয় পানি উন্নয়ন বোর্ডের আইবিতে অনুষ্ঠিত এ নির্বাচন পরিচালনা করেন দৈনিক নবচিত্র পত্রিকার প্রধান সম্পাদক মো. শহীদুল ইসলামসহ পাঁচ সদস্যের নির্বাচন কমিটি।

নির্বাহী পরিষদে আরো যাঁরা নির্বাচিত হয়েছেন তাঁরা হলেন—সহসভাপতি আবদুল হাই (দৈনিক ভোরের ডাক), রফিকুল ইসলাম মন্টু (বৈশাখী টেলিভিশন ও ইত্তেফাক), যুগ্ম সাধারণ সম্পাদক এম. মাহফুজুর রহমান (দৈনিক আমাদের নতুন সময় ও গ্রামের কাগজ), জাফর উদ্দিন রাজু (দ্য ডেইলি অবজারভার ও দৈনিক সময়ের আলো), সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল মামুন (বাংলা টিভি ও দৈনিক ডেল্টা টাইমস), দপ্তর সম্পাদক অ্যাডভোকেট শেখ শফিউল আলম লুলু (দৈনিক সকালের সময়), কোষাধ্যক্ষ মো. ওলিয়ার রহমান (গাজী টেলিভিশন), সাহিত্য ও ক্রীড়া সম্পাদক গিয়াস উদ্দীন সেতু (দৈনিক গণমুক্তি)।

এ ছাড়া নির্বাহী পরিষদের সদস্যরা হলেন—আলাউদ্দিন আজাদ (দীপ্ত টিভি ও দৈনিক নবচিত্রের সম্পাদক), আলহাজ মো. শহিদুল ইসলাম (প্রধান সম্পাদক দৈনিক নবচিত্র), আজিজুর রহমান সালাম (দৈনিক জনতা ও দি নিউজ টুডে), নাসিম উদ্দিন (দৈনিক আলোকিত বাংলাদেশ), আলহাজ শাহজামান (সাপ্তাহিক দিগন্তবাণী সম্পাদক), শাহিদুজ্জামান মিয়া (সাপ্তাহিক নির্বাণের নির্বাহী সম্পাদক) ও ওয়াসিকুর রহমান।

এর আগে প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় দেশের কল্যাণে নিরপেক্ষভাবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য নিজেদের নিয়োজিত রাখার আহ্বান জানান তিনি। সভায় বার্ষিক রিপোর্ট পেশ করেন সাধারণ সম্পাদক শেখ সেলিম।