টঙ্গীতে বিয়ের অনুষ্ঠানে নববধূ খুনের অভিযোগ

Looks like you've blocked notifications!
এই খাটের উপরেই টঙ্গীতে নিহত নববধূ পারুল আক্তারের মরদেহ পাওয়া যায়। ছবি : সংগৃহীত

গাজীপুরের টঙ্গীতে বিয়ের অনুষ্ঠানের রাতে এক গৃহবধূকে তার স্বামী ও ননদের স্বামী শ্বাসরোধে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। আজ সোমবার বিকেলে পুলিশ তালাবদ্ধ কক্ষ থেকে ওই নববধূর লাশ উদ্ধার করে।

মহানগরীর টঙ্গী পশ্চিম থানাধীন দাড়াইল বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নববধূর নাম পারুল আক্তার (৩০)। তিনি টঙ্গী পশ্চিম থানাধীন দাড়াইল বটতলা এলাকার আহমেদ আলীর মেয়ে।

পুলিশ, এলাকাবাসী ও নিহত নববধূর স্বজনরা জানান, গত তিন-চার মাস আগে ঢাকার শাহআলী থানাধীন মীরপুর-১ এর মনসুরাবাদ রোডের নুরুল হক মল্লিকের ছেলে শান্ত মল্লিক (৩৭) ভালোবেসে বিয়ে করেন পারুল আক্তারকে। গত শনিবার তাদের বিয়ে রেজিস্ট্রি হয়। এ উপলক্ষে গতকাল রোববার মধ্যরাত পর্যন্ত কনের বাড়ি টঙ্গীতে উৎসব চলে।

উৎসব অনুষ্ঠান শেষে রাতে পারুল তার স্বামী ও স্বামীর ভগ্নিপতিসহ বাড়ির লোকজন ঘুমাতে যায়। আজ বিকেল পর্যন্ত নবদম্পতির কোনো সাড়াশব্দ না পেয়ে তাদের ডাকাডাকি করে পারুলের ভাগ্নে আকাশ। এ সময় ঘরের দরজা বাইরে থেকে তালাবদ্ধ ছিল। এতে সন্দেহ হলে স্বজনরা জানালা দিয়ে উঁকি দিয়ে নববধূ পারুলকে বিছানার উপর পড়ে থাকতে দেখে। পরে তারা তালা খুলে ভেতরে গিয়ে পারুলকে মৃত অবস্থায় দেখতে পায়।

জিএমপির উপপুলিশ কমিশনার ইলতুৎমিশ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত নববধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্বামী ও স্বামীর ভগ্নিপতি গতকাল মধ্যরাত থেকে আজ বিকেলের মধ্যে কোনো এক সময় বালিশ চাপা দিয়ে বা শ্বাসরোধ করে নববধূ পারুলকে হত্যা করেন। পরে তার লাশ ঘরে রেখে দরজায় তালা লাগিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান তারা।