টাঙ্গাইলে কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার, গুরুতর আহত কিশোর

Looks like you've blocked notifications!
টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গায় এক কিশোরীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ছবি : এনটিভি

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌর এলাকা থেকে নবম শ্রেণীর এক ছাত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। একই স্থান থেকে গুরুতর আহত অবস্থায় এক কিশোরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

কালিহাতী থানা পুলিশ জানিয়েছে, আজ বুধবার সকালে এলেঙ্গার কলেজ রোড এলাকার একটি বাড়ির সিঁড়িকোঠা থেকে ওই কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়।

অন্যদিকে, আহত কিশোরের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছে নিহত কিশোরী এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী। আর, আহত কিশোর পরিবহণ শ্রমিক হিসেবে কাজ করতো।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ সকালে স্থানীয় লোকজন ঘটনাস্থলে গলাকাটা ও আহত অবস্থায় দুই কিশোরী-কিশোরকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে কিশোরীর মরদেহ উদ্ধার করে। এ সময় ওই কিশোর জীবিত ছিল। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তার অবস্থা আশঙ্কাজনক।

এ বিষয়ে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান বলেন, এ হত্যাকাণ্ড নিয়ে তদন্ত চলছে, খুব শিগগিরই এর রহস্য উদ্‌ঘাটন করা হবে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. রাজিব পাল বলেন, আহত কিশোরের পেট থেকে ভুড়ি বেরিয়ে পড়েছে। তার গলায় ও ঘাড়ে জখম রয়েছে। এ ছাড়া শরীরের বিভিন্ন স্থানে ক্ষতচিহ্ন রয়েছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত ওই কিশোরের অস্ত্রোপচার কক্ষে চিকিৎসাধীন বলে জানা গেছে।