টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ নিহত দুই

Looks like you've blocked notifications!
টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল। ছবি : এনটিভি

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীসহ দুইজন নিহত ও একজন আহত হয়েছেন। আজ বুধবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাসাইল উপজেলার গুল্লা এবং সদর উপজেলার তারটিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নোয়াখালীর কবিরহাট উপজেলার রমিজ উদ্দিনের বাড়ি গ্রামের আলাউদ্দিন আহমেদের ছেলে রবিউল ইসলাম (২১) এবং টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বহুরিয়া গ্রামের শাহজাহান মিয়ার ছেলে খালেদ হাসান (২৫)। খালেদ মির্জাপুর কলেজের স্নাতক শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

গোড়াই হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক জানান, আজ সকালে রবিউল ইসলাম ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাসাইল উপজেলার গুল্লা এলাকায় রাস্তা পার হচ্ছিল। এ সময় ঢাকাগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পুলিশ ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায়।

অপরদিকে, মহাসড়কের সদর উপজেলার তারটিয়া এলাকায় অজ্ঞাত একটি গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী খালেদ হাসান নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

সদর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. নবীন এ তথ্য নিশ্চিত করেছেন।

এএসআই মো. নবীন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তাঁর বড় ভাই বিপ্লব খান (৩৫) গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।