টাঙ্গাইলে বাস ডাকাতি-ধর্ষণ : পাঁচ দিনের রিমান্ডে রাজা মিয়া

Looks like you've blocked notifications!
টাঙ্গাইলে চলন্ত বাসে যাত্রীদের সর্বস্ব লুট ও ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার রাজা মিয়া। ছবি : এনটিভি

টাঙ্গাইলের মধুপুরে যাত্রীবেশে ডাকাতি ও এক নারীকে দলবেঁধে ধর্ষণের মামলায় গ্রেপ্তার রাজা মিয়ার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার টাঙ্গাইলের জ্যেষ্ঠ বিচারিক হাকিম বাদল কুমার চন্দ এ আদেশ দেন বলে আদালত পুলিশ জানিয়েছে।

আদালত পুলিশের পরিদর্শক তানবীর আহম্মেদ জানান, বিকেলে রাজা মিয়াকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে টাঙ্গাইলের পুলিশ সুপার (এসপি) সরকার মোহাম্মদ কায়সার আজ সংবাদ সম্মেলনে জানান, গত মঙ্গলবার দিনগত রাতে কুষ্টিয়া থেকে নারায়ণগঞ্জগামী একটি নৈশ কোচের নিয়ন্ত্রণ নিয়ে একদল ডাকাত যাত্রীদের মালামাল লুট এবং এক নারীকে ধর্ষণের অভিযোগে ওঠে। গতকাল বিকেলে এই অভিযোগে মামলা হয়। সেই মামলায় রাজা মিয়াকে গ্রেপ্তার করা হয়।

এসপি কায়সার জানান, রাজা মিয়া টাঙ্গাইল-চন্দ্রা পথে চলাচলকারী ঝটিকা পরিবহনের বাসের চালক। টাঙ্গাইলের নাটিয়াপাড়া এলাকায় বাসটির মূল চালক মনিরুল ইসলাম মনিরকে সরিয়ে রাজা মিয়া বাসটির নিয়ন্ত্রণ নেন। মনিরকে তখন বাসের পেছনে বেঁধে রাখা হয়। রাজা মিয়াই তিন ঘণ্টা ধরে টাঙ্গাইলের বিভিন্ন রাস্তায় বাসটি চালিয়েছেন।

এসপি আরও জানান, গতকাল রাতভর অভিযান চালিয়ে টাঙ্গাইল জেলা শহর থেকে রাজা মিয়াকে গ্রেপ্তার করা হয়। তিনি ঘটনার অপর সঙ্গীদের নামও বলেছেন। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।