টেকনাফে ডব্লিউএফপি’র পিকআপভ্যান ও অটোরিকশার সংঘর্ষে নিহত ২

Looks like you've blocked notifications!
কক্সবাজারের টেকনাফ উপজেলায় দুর্ঘটনাকবলিত পিকআপভ্যান ও অটোরিকশা। ছবি : এনটিভি

কক্সবাজারের টেকনাফ উপজেলায় জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচির (ডব্লিউএফপি) পিকআপভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন। উপজেলার মিঠা পানিরছড়া এলাকায় কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন—টেকনাফের নয়াপাড়ার বাসিন্দা অটোরিকশাচালক মোহাম্মদ সাদেক এবং অটোরিকশার আরোহী জালিয়াপাড়ার বাসিন্দা মাহফুজা বেগম। এ ছাড়া আহত দুজনের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। দুর্ঘটনার পর প্রথমে তাঁদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে কক্সবাজার ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, আজ সকালে টেকনাফের মিঠা পানিরছড়া এলাকায় কক্সবাজার থেকে টেকনাফগামী ডব্লিউএফপি’র পিকআপভ্যান ও টেকনাফ থেকে কক্সবাজারগামী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যানবাহন দুটি সড়ক থেকে ছিটকে পাশের কৃষি জমিতে গিয়ে পড়ে। এ সময় ঘটনাস্থলেই দুজন নিহত হন। এ ছাড়া গুরুতর আহত হন আরও দুজন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।