টেকনাফে বিজিবির অভিযানে দেড় কেজি আইসসহ গ্রেপ্তার ১

Looks like you've blocked notifications!
কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে থেকে দেড় কেজি ক্রিস্টাল মেথ আইসসহ আব্দুল মজিদ নামে এই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে বিজিবি। ছবি : এনটিভি

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে থেকে দেড় কেজি ক্রিস্টাল মেথ আইসসহ আব্দুল মজিদ (২০) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে  বিজিবি। আজ বুধবার দুপুরে  টেকনাফ ব্যাটালিয়ন সদরের (২ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান বিজিবি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, গতকাল মঙ্গলবার মধ্যরাতে উপজেলার সদর ইউনিয়নের গোদারবিল এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে এসব আইসসহ তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি  মোটরসাইকেলও জব্দ করা হয়।

মোহাম্মদ ফয়সল হাসান খান আরও জানান,  গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিজিবির একটি বিশেষ টহল দল কিছু ব্যক্তিকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা  করতে দেখে। এ সময় তাদের চ্যালেঞ্জ করলে মোটরসাইকেলযোগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে তারা। সেখান থেকে এক তরুণ  মোটরসাইকেল ফেলে তিনতলা বিশিষ্ট একটি বাড়িতে ঢুকে পড়ে। পরে বিজিবি টহল দল বাড়িটি তল্লাশি করে দেড় কেজি ইয়াবা উদ্ধার করে। যার বাজার মূল্য সাত কোটি ৫০ লাখ টাকা। 

গ্রেপ্তারকৃত মাদক কারবারিকে টেকনাফ থানায় হস্তান্তর করা  হয়েছে।