ট্রাকচাপায় প্রাণ গেল যুবকসহ মোটরসাইকেলচালকের

Looks like you've blocked notifications!
নেত্রকোনায় শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের পূর্বধলা উপজেলার জারিয়া বাজারে দুর্ঘটনার পর ট্রাকটি আটক করেছে উত্তেজিত জনতা। ছবি : এনটিভি

নেত্রকোনার দুর্গাপুরে ঘুরতে গিয়ে ট্রাকচাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী যুবকসহ চালকের। নেত্রকোনার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের পূর্বধলা উপজেলার জারিয়া বাজারে আজ সোমবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় এক তরুণী আরোহী আহত হয়েছেন। নিহত মোটরসাইকেল আরোহীর নাম আনোয়ার হোসেন (২৫)। তিনি ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার নাহেরাবাজার এলাকার নুরুল ইসলামের ছেলে। অপর নিহত ভাড়ায় মোটরসাইকেলচালকের পরিচয় পুলিশ এখনও জানতে পারেনি। আহত তরুণীর বাড়িও গৌরীপুর উপজেলায়। তাকে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দুর্গাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. এমদাদুল হক প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, দুর্গাপুর পর্যটন এলাকায় বেড়ানো শেষে ভাড়ায় চালিত একটি মোটরসাইকেলযোগে ওই যুবক ও তরুণী গৌরীপুরে বাড়ির উদ্দেশে রওনা দেন। মোটরসাইকেলটি জারিয়া কংশ নদের উপর সেতু পার হয়ে বাজারে পৌঁছালে দুর্গাপুর থেকে আসা বালু বোঝাই একটি দ্রুতগামী ট্রাক (ঢাকা মেট্রো-ট ২৪-০৪৭৪) পেছন থেকে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালকসহ এক আরোহী নিহত এবং এক তরুণী গুরুতর আহত হন।

এ ঘটনায় উত্তেজিত লোকজন ট্রাকটি আটক করতে পারলেও চালক কৌশলে পালিয়ে যায়। এ ব্যাপারে পূর্বধলা থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক (এসআই) আসাদুল ইসলামের সঙ্গে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।