ট্রাকচাপায় বাবা-মেয়ে-নাতনি নিহত

Looks like you've blocked notifications!
কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহতদের স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় ট্রাকচাপায় বাবা, মেয়ে ও নাতনি নিহত হয়েছেন। আজ মঙ্গলবার বিকেল পৌনে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের সিজিয়ারা গ্রামের মো. হানিফ, তাঁর মেয়ে মেরি বেগম ও মেরির মেয়ে মেহজাবিন।

আজ বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের দায়িত্বরত কর্মকর্তা ইয়াসিন প্রধানিয়া।

স্থানীয় সূত্রে জানা গেছে, মো. হানিফ আজ বিকেলে তাঁর মেয়ে মেরি বেগম ও নাতনি মেহজাবিনকে নিয়ে প্রয়োজনীয় কাজে সিএনজিচালিত অটোরিকশায় চিওড়া রাস্তার মাথায় আসেন। অটোরিকশা থেকে নামার সময় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি ধুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে মেরি বেগম নিহত হন। আহত হন মেরির বাবা মো. হানিফ ও শিশু মেহজাবিন, হানিফের ছেলে রোমন, অটোরিকশার চালক রফিক।

স্থানীয় লোকজন, মিয়াবাজার হাইওয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক মো. হানিফ ও শিশু মেহজাবিনকে মৃত ঘোষণা করেন। পুলিশ দুর্ঘটনাকবলিত গাড়িটি জব্দ করে ফাঁড়িতে নিয়ে গেছে।

চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা ইয়াসিন প্রধানিয়া বলেন, ‘দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহতদের চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।’