ট্রাকচাপায় রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের শ্রমিক নিহত

Looks like you've blocked notifications!
পাবনার ঈশ্বরদীতে ট্রাকচাপায় নিহত রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের শ্রমিক শফিকুল ইসলামের লাশ। ছবি : এনটিভি

পাবনার ঈশ্বরদীতে ট্রাকচাপায় রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের শ্রমিক শফিকুল ইসলাম (৪৫) নিহত হয়েছেন। আজ বুধবার সকাল ৮টার দিকে উপজেলার দাশুড়িয়া-লালন শাহ সেতু মহাসড়কের পাকশীর দিয়াড় বাঘইল ক্লাবমোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শফিকুল ইসলাম রূপপুর প্রকল্পের রোসেম কোম্পানিতে কর্মরত ছিলেন। তিনি উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের খয়েরবাড়িয়া গ্রামের ইসমাইল মণ্ডলের ছেলে। তিনি তিন সন্তানের জনক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী আলামিন জানান, শফিকুল তার এক সহকর্মীর মোটরসাইকেলযোগে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে যাচ্ছিলেন। পথিমধ্যে পাকশীর দিয়াড় বাঘইল ক্লাবমোড়ে ইটবোঝাই পাওয়ার ট্রলি ও অটোবাইকের সংঘর্ষ হয়। এ সময় শফিকুলকে বহনকারী মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাকবলিত অটোবাইকের সঙ্গে ধাক্কা লাগে।

এতে শফিকুল মোটরসাইকেলের পেছন থেকে ছিটকে মহাসড়কের ওপর পড়ে যান। এ সময় লালন শাহ সেতু অভিমুখী দ্রুতগতির একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। দুর্ঘটনার খবর পেয়ে ঈশ্বরদী ইপিজেড ফায়ার সার্ভিসের কর্মীরা তার লাশ উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ শফিকুল ইসলাম বলেন, নিহত শ্রমিকের মাথা ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়েছে। ফলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, নিহত শ্রমিকের লাশ উদ্ধার করে হাসপাতালে রাখা হয়েছে। ঘাতক ট্রাকটি নিয়ে চালক পালিয়ে গেছে। এ বিষয়ে একটি মামলা দায়ের করা হবে।